1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ অর্থ পাচারের অভিযোগ জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতি অনিময় ! বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রভাব পড়েনি গণপূর্ত অধিদপ্তরে : অবৈধভাবে দায়িত্ব পালন করা প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ওয়াসার এমডি’র চেয়ারে এবার কানাডার বেগম পাড়ার বাসিন্দা! সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের প্রেতাত্মা আগষ্টিনের পাসপোর্ট ব্লকেড সহ গ্রেপ্তারের দাবি আসাদুজ্জামান খান কামালের অবৈধ টাকা আগষ্টিনের সুইচ ব্যাংকে!  দি মেট্রোপলিটন খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি বাংলাদেশের সুইচ ব্যাংক রাজউক কর্মচারী মাহাবুবের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি অনিয়ম তদন্তে দুদকে অভিযোগ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান

স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত

  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

রাজধানীর জাতীয় সংসদ ভবন এলাকায় রাস্তা আগে পার হওয়ার মতো তুচ্ছ ঘটনা নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বে এক শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত হয়েছে। শনিবার সন্ধ্যায় দিকে স্বেচ্ছাসেবক লীগের র্যালি থেকে ফেরার পথে এ ঘটনায় নিহত মেহেদী হাসান (১৭) ভাটারার ওয়ার্ড মহিলা লীগের সাধারণ সম্পাদক লিপি শিকদারের ছেলে।
নিহত মেহেদীর বাসা ভাটারার নুরের চালা এলাকায়। সে এবার ভাটারার সোলমাইদ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল। তার বাবা আবু হানিফ বাসাবাড়িতে ডেকোরেশনের কাজ করেন। দুই ভাইয়ের মধ্যে মেহেদী ছিল বড়।
মেহেদীর মামা মোহাম্মদ চয়ন মিয়া যুগান্তরকে বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রমনা এলাকায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট থেকে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের র্যালি কর্মসূচি ছিল। এতে যোগ দিতে দুপুর আড়াইটার দিকে তারা তিনটি বাসে নেতাকর্মীদের নিয়ে বাড্ডা থেকে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে যান। ধানমন্ডিতে র্যালি শেষে নূরের চালা থেকে আসা নেতাকর্মীরা হেঁটে মানিক মিয়া অ্যাভিনিউ পার হচ্ছিলেন। সন্ধ্যার দিকে পিকআপ ভ্যানে চড়ে র্যালিতে যোগ দিতে আসা একদল নেতাকর্মীর সঙ্গে তাদের বাগবিতণ্ডা ও এক পর্যায়ে হাতাহাতি হয়। এ সময় পিকঅ্যাপ থেকে দুজনে এসে একজনকে ছুরি দিয়ে আঘাত করতে গেলে মেহেদী বাধা দেয়। পরে তারা তার বুকে ছুরি দিয়ে আঘাত করে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চয়ন আরও বলেন, তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড (নুরের চালা এলাকা) স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। মেহেদী তার সঙ্গেই শোভাযাত্রা অনুষ্ঠানে এসেছিল। তুচ্ছ ঘটনার জেরে মেহেদীকে খুন করা হয়েছে। তবে কে বা কারা করেছে তাদেরকে তিনি চিনতে পারেননি।
শেরেবাংলা নগর থানার ওসি মুহঃ আহাদ আলী যুগান্তরকে বলেন, খুনের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর