1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান দক্ষিণখানে নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান মহাখালী ও জোয়ারসাহারায় নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান উত্তরায় রাজউকের উচ্ছেদ অভিযান ঢাকাকে বাসযোগ্য করতে রাজউকের নানা উদ্যোগ ঝড়-বৃষ্টি উপেক্ষা করে রাজউকের উচ্ছেদ অভিযান অব্যাহত শতভাগ অগ্নি নিরাপদ নিশ্চিত না হলে ভবন ব্যবহার করা যাবে না: রাজউক বাংলাদেশে আরও রোহিঙ্গা প্রবেশের শঙ্কা

পল্লবীতে আবারো এক বৃদ্ধ মহিলাকে কুপিয়ে আলোচনায় কিশোর গ্যাং আশিক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৪১ বার দেখা হয়েছে

মিরপুরের এভিনিউ -৫ এর সবুজ বাংলায় ফের বেপরোয়া মাদক ব্যবসায়ী কিশোর গ্যাং প্রধান আশিক। মাদক ব্যবসা, হামলা, অস্ত্র নিয়ে মহড়াসহ নানা অপকর্মে জড়িত সে। সম্প্রতি মিরপুর আইডিয়াল স্কুলের শিক্ষক,মানবাধিকার কর্মী আল-আমিন গোলদারের বাড়ির ছাদে মাদক সেবনে বাধা দেওয়ায় শিক্ষক আলামিনের মাকে কুপিয়ে জখম করে আশিক এবং তার বাহিনীর লোকজন। এ সময় বাধা দিলে আলামিন ও তার পরিবারের আরো তিনজনকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে তারা। এ ঘটনায় মামলা হলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ওই কিশোর গ্যাং এর প্রধান আশিক মিরপুর ১১ নম্বর তালতলা বস্তির বাসিন্দা। গত কয়েক মাসে তার বিরুদ্ধে পল্লবী থানায় ৪টি হত্যাচেষ্টা,চাঁদাবাজি,মাদক মামলা ও একাধিক অভিযোগ জমা পড়েছে। তার দলে ৩০-৪০ জন সদস্য রয়েছে। তাদের আস্তানা মিরপুর ১১ নম্বর এফ ব্লকের তালতলা বস্তি। খবর নিয়ে জানা যায় আশিক তার বাবা ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা খালেকুজ্জামান জীবনের ক্ষমতায় এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে।

প্রতিপক্ষকে শায়েস্তা করতে তারা সব সময় রড, চাকু ইত্যাদি নিয়ে এলাকায় মহড়া দেয়। কয়েকদিন পূর্বে আশিক চাঁদা না পেয়ে লালমাটিয়া বাজারের এক ব্যবসায়ীকে প্রকাশে কুপিয়ে জখম করে এবং র‍্যাব কর্তৃক আটক হয়।পরবর্তীতে আশিক জামিনে বের হয়ে আরো বেপরোয়া আচরণ শুরু করে।

স্থানীয়রা জানান, আশিক, কানা রাব্বি,আলামিন সবুজ বাংলা এলাকার শীর্ষ মাদক কারবারি। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মাদকের টাকায় খুব অল্প বয়সেই অগাধ টাকার মালিক বনে গেছে আশিক।
এলাকাবাসীর অভিযোগ- দিন দিন বেপরোয়া হয়ে উঠছে মিরপুরের যুবলীগ নেতা খালেকুজ্জামান জীবনের ছেলে আশিক। তার বাবা স্থানীয় এমপি ইলিয়াস মোল্লার অনুসারী হওয়ায় অনেকেই এড়িয়ে চলে তাদের। বাবার রাজনৈতিক পরিচয়ের ছত্রছায়ায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে সে। তাই দ্রুত তাকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর