1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ সাবেক আওয়ামীলীগের প্রেতাত্মা চিহ্নিত সচিব, বিআরটিসির চেয়ারম্যান মো: তাজুল ইসলামের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বিরাজ করছে চরম আতংক  আসাদুজ্জামান খান কামালের ক্যাডার আগষ্টিন এখনো বহাল তবিয়তে! MYJOBS-এর ১৪তম বার্ষিকী উদযাপন এবং AI-পাওয়ারড ডিজিটাল পণ্যের উদ্বোধন  সাবেক আওয়ামীলীগের প্রেতাত্মা বিআরটিসি’র চেয়ারম্যান তাজুল ইসলামের দুর্নীতি’র তদন্ত চেয়ে লিগ্যাল নোটিশ চুয়াডাঙ্গায় নারীকে গলাকেটে হত্যা সদরপুরে ছাত্র আন্দোলনে হত্যাকারীদের বিচার দাবিতে  বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান সীতাকুণ্ডে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা গাজার আবাসিক এলাকায় ইসরায়েলের বিমান হামলায় নিহত ৭৩ সাড়ে তিন বছর পর ঘরের মাঠে টেস্ট জিতলো পাকিস্তান

গাজার আবাসিক এলাকায় ইসরায়েলের বিমান হামলায় নিহত ৭৩

  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ১ বার দেখা হয়েছে

 

যুদ্ধবিধ্বস্ত গাজা উপত্যকার উত্তরে বেইত লাহিয়ার একটি আবাসিক এলাকায় ইসরায়েলি বিমান বাহিনীর হামলায় কমপক্ষে ৭৩ জন নিহত হয়েছে। গাজার সিভিল ডিফেন্স এজেন্সি এই তথ্য দিয়েছে। তবে ইসরায়েল বলেছে, গাজার একটি ‘সন্ত্রাসী’ লক্ষ্যবস্তুতে হামলা চালানো হয়েছে। খবর এএফপির।

 

সিভিল ডিফেন্স এজেন্সির মুখপাত্র মাহমুদ বাসাল বলেন, ‘গাজার উত্তরে বেইত লাহিয়ার আবাসিক এলাকায় ইসরায়েলি বিমান বাহিনীর হামলার পর আমাদের এজেন্সির কর্মীরা ৭৩ জন শহীদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আহত হয়েছে আরও অনেকে।’ তিনি আরও বলেন, ‘ধ্বংসস্তুপের নিচে এখনও বেশ কয়েকজন শহীদের মরদেহ রয়ে গেছে।’

 

মাহমুদ বাসাল জানান, শনিবার (১৯ অক্টোবর) দিনের শেষ ভাগে ইসরায়েলের চালানো ওই হামলায় বেশ কয়েকটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

 

 

গাজার সরকারি গণমাধ্যম মৃতের সংখ্যা নিশ্চিত করে জানিয়েছে, নিহতদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু রয়েছে। হামলাটি চালানো হয় একটি ঘনবসতিপূর্ণ এলাকায়।

 

ইসরায়েলের সামরিক কর্তৃপক্ষ বলেছে, প্রতিরক্ষা বিভাগের (আইডিএফ) কাছে আসা তথ্যের সঙ্গে হতাহতের সংখ্যার মিল নেই। তবে, এ বিষয়ে কোনো বিস্তারিত বিবরণও তারা দেয়নি বা কাদের লক্ষ্য করে ওই হামলা চালানো হয়েছিল তাও উল্লেখ করেনি।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর