1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ অর্থ পাচারের অভিযোগ জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতি অনিময় ! বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রভাব পড়েনি গণপূর্ত অধিদপ্তরে : অবৈধভাবে দায়িত্ব পালন করা প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ওয়াসার এমডি’র চেয়ারে এবার কানাডার বেগম পাড়ার বাসিন্দা! সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের প্রেতাত্মা আগষ্টিনের পাসপোর্ট ব্লকেড সহ গ্রেপ্তারের দাবি আসাদুজ্জামান খান কামালের অবৈধ টাকা আগষ্টিনের সুইচ ব্যাংকে!  দি মেট্রোপলিটন খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি বাংলাদেশের সুইচ ব্যাংক রাজউক কর্মচারী মাহাবুবের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি অনিয়ম তদন্তে দুদকে অভিযোগ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান

লোভনীয় প্রস্তাবের পরও পাকিস্তানের কোচ হচ্ছেন না ওয়াটসন

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩১ বার দেখা হয়েছে

শেন ওয়াটসন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পাচ্ছেন, এমনটাই শোনা যাচ্ছিলো বেশ কয়েকদিন ধরে। সাবেক অজি এই অলরাউন্ডারকে পেতে লোভনীয় প্রস্তাব দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে পিসিবির এই প্রস্তাবে রাজি হননি ওয়াটসন।
ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, লোভনীয় প্রস্তাবের পরও পিসিবিকে না করে দিয়েছেন ওয়াটসন। ওয়াটসন ব্যাপারটা নিয়ে শুরুতে আগ্রহী হলেও পরে বেঁকে বসেছেন। মূলত তার রাজি না হওয়ার কারণ পাকিস্তান ক্রিকেটের সংস্কৃতি। আপাতত তিনি নিজের বর্তমান কোচিং ক্যারিয়ার এবং ধারাভাষ্য নিয়েই ব্যস্ত থাকতে চান। আইপিএলে তিনি ধারাভাষ্যকার হিসেবে চুক্তিবদ্ধ।
এদিকে ১৮ এপ্রিল থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজে কোচ ছাড়াই নামতে হচ্ছে পাকিস্তানকে। এরপর ১ জুন থেকে শুরু হবে টি–টোয়েন্টি বিশ্বকাপ। এর মধ্যে পিসিবি কোচ পায় কিনা সেটাই দেখার।
এর আগে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছিল, ওয়াটসনকে পেতে বার্ষিক ২০ লাখ মার্কিন ডলার (২২ কোটি টাকা) অফার করেছে পিসিবি। এদিকে পিসিবির একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, অস্ট্রেলিয়ান সাবেক খেলোয়াড়ই ২০ লাখ মার্কিন ডলার দাবি করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর