1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান দক্ষিণখানে নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান মহাখালী ও জোয়ারসাহারায় নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান উত্তরায় রাজউকের উচ্ছেদ অভিযান ঢাকাকে বাসযোগ্য করতে রাজউকের নানা উদ্যোগ ঝড়-বৃষ্টি উপেক্ষা করে রাজউকের উচ্ছেদ অভিযান অব্যাহত শতভাগ অগ্নি নিরাপদ নিশ্চিত না হলে ভবন ব্যবহার করা যাবে না: রাজউক বাংলাদেশে আরও রোহিঙ্গা প্রবেশের শঙ্কা

আইপিএল কি আদৌ ক্রিকেট, প্রশ্ন অশ্বিনের

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ২০ বার দেখা হয়েছে
RAJKOT, INDIA - FEBRUARY 13: Ravichandran Ashwin of India during the India Net Session at Saurashtra Cricket Association Stadium on February 13, 2024 in Rajkot, India. (Photo by Gareth Copley/Getty Images)
স্পোর্টস ডেস্ক
আইপিএল নিয়ে প্রশ্ন তুললেন রবিচন্দ্রন অশ্বিন। রাজস্থান রয়্যালসের ক্রিকেটারের প্রশ্ন, আইপিএল কি আদৌ ক্রিকেট? ক্রিকেটের চেয়ে মাঠের বাইরের অন্য সব ইস্যু এখানে গুরুত্ব পায়। মিডিয়াস্বত্ব আয়ে পৃথিবীর দ্বিতীয় দামি লিগ আইপিএল।

দীর্ঘ দেড় যুগে আইপিএলের বদলে যাওয়া অবাক করে অশ্বিনকে। এ মৌসুমে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা রবিচন্দ্রন অশ্বিন আইপিএল নিয়ে কথা বলেছেন ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন ও অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে আলাপে আইপিএলের বিশালত্ব নিয়ে কথা বলেন তিনি।

অশ্বিন বলেন, ‘আমি যখন প্রথম আইপিএল খেলতে এসেছিলাম, ভেবেছিলাম আন্তর্জাতিক ক্রিকেটারদের কাছে অনেক কিছু শিখতে পারব। আমি তখনো জানতাম না আইপিএল ১০ বছর পরে কোথায় যাবে। এত বছর ধরে খেলছি। আইপিএল বিশাল বড় প্রতিযোগিতা। ক্রিকেটের পাশাপাশি আরও অনেক কিছু আছে।

তিনি বলেন, ‘কখনো কখনো আমার মনে হয়, আইপিএল কি আদৌ ক্রিকেট? কারণ, এখানে ক্রিকেটকেই সবার শেষে রাখা হয়। এমনও সময় গেছে যখন আমরা বিজ্ঞাপনের শুটিংয়ের মাঝে অনুশীলন করেছি। মাঠে অনুশীলনের সময়ই পাইনি।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর