1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান দক্ষিণখানে নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান মহাখালী ও জোয়ারসাহারায় নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান উত্তরায় রাজউকের উচ্ছেদ অভিযান ঢাকাকে বাসযোগ্য করতে রাজউকের নানা উদ্যোগ ঝড়-বৃষ্টি উপেক্ষা করে রাজউকের উচ্ছেদ অভিযান অব্যাহত শতভাগ অগ্নি নিরাপদ নিশ্চিত না হলে ভবন ব্যবহার করা যাবে না: রাজউক বাংলাদেশে আরও রোহিঙ্গা প্রবেশের শঙ্কা

এবার ইসরাইলগামী সব জাহাজে হামলার হুমকি হুথির

  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ২৯ বার দেখা হয়েছে

নিজেদের আয়ত্তে থাকা যে কোনো জায়গায় ইসরাইলগামী জাহাজে হামলা চালাবে বলে হুমকি দিয়েছেন ইয়েমেনের হুথি বিদ্রোহীরা।
শুক্রবার (৩ মে) সশস্ত্র এ গোষ্ঠীর সামরিক শাখার মুখপাত্র ইয়াহিয়া সারে টেলিভিশনে দেওয়া ভাষণে এমন হুমকি দেন। খবর রয়টার্সের।
তিনি বলেন, ‘ভূমধ্যসাগরের যেখানে আমরা পৌঁছাতে পারব, সেখানেই ইসরাইলের বন্দরগামী জাহাজে আমার হামলা চালাব।’
দখলদার ইসরাইলের বর্বরতা এবং ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানাতে গত বছরের নভেম্বর থেকে লোহিত সাগর, বাব আল-মানদাব প্রণালি এবং এডেন উপসাগরে ইসরাইল সংশ্লিষ্ট জাহাজে হামলা চালিয়ে আসছেন ইরানপন্থি হুথি বিদ্রোহীরা।
তাদের হামলার কারণে লোহিত সাগর দিয়ে অনেক শিপিং কোম্পানি জাহাজ চলাচল বন্ধ করে দিয়েছে। লোহিত সাগর দিয়ে যাওয়ার বদলে এখন আফ্রিকার দক্ষিণাঞ্চল ঘুরে জাহাজগুলো গন্তব্যে যাচ্ছে। এতে করে পরিবহণ খরচ আশঙ্কাজনক হারে বেড়েছে।
ছয় মাসেরও বেশি সময় ধরে চলা হামাস-ইসরাইলের যুদ্ধ মধ্যপ্রাচ্যের অন্যান্য অঞ্চলেও ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
গাজায় ইসরাইলি বর্বরতা থামাতে এবং হামাসের কাছে থাকা জিম্মিদের মুক্ত করতে জিম্মি চুক্তি ও যুদ্ধবিরতির আলোচনা চলছে। এ নিয়ে নতুন করে আলোচনা করতে হামাসের একটি প্রতিনিধিদলের মিশরের রাজধানী কায়রোতে যাওয়ার কথা রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর