1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান দক্ষিণখানে নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান মহাখালী ও জোয়ারসাহারায় নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান উত্তরায় রাজউকের উচ্ছেদ অভিযান ঢাকাকে বাসযোগ্য করতে রাজউকের নানা উদ্যোগ ঝড়-বৃষ্টি উপেক্ষা করে রাজউকের উচ্ছেদ অভিযান অব্যাহত শতভাগ অগ্নি নিরাপদ নিশ্চিত না হলে ভবন ব্যবহার করা যাবে না: রাজউক বাংলাদেশে আরও রোহিঙ্গা প্রবেশের শঙ্কা

বরগুনা১ আসনে ঈগল মার্কা গোলাম সারোয়ার টুকু স্বতন্ত্র ও বরগুনা ২ আসনের সুলতানা নাদিরা নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে নির্বাচিত

  • আপডেট সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ৮৮ বার দেখা হয়েছে

মাসুদ মৃধা
বরগুনা১ আসনে ঈগল মার্কা গোলাম সারোয়ার টুকু স্বতন্ত্র ও বরগুনা ২ আসনের সুলতানা নাদিরা নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে নির্বাচিত । বরগুনা-১ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তিনি মোট ৬১ হাজার ৭৪২ ভোট পেয়েছেন।বরগুনা-২ আসনে একলাখ ৪৮ হাজার ৩২ ভোট পেয়ে নৌকা প্রতীকের সুলতানা নাদিরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।
রোববার (০৭ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।বরগুনা-১ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু পেয়েছেন ৬১ হাজার ৭৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম ছরোয়ার ফোরকান কাচি প্রতীকে পেয়েছেন ৫৭ হাজার ৮৭৪ ভোট।নৌকা প্রতীকে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু পেয়েছে ৫৪ হাজার ১৬৮ ভোট।
আসনটিতে মোট ভোটার সংখ্যা চারলাখ ৮৩ হাজার ৯১১ জন।এরমধ্যে, একলাখ ৯৪ হাজার ৮২৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ১৮৭টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।বরগুনা-২ আসনে নৌকা প্রতীক নিয়ে সুলতানা নাদিরা পেয়েছেন একলাখ ৪৮ হাজার ৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনএম প্রার্থী আবদুর রহমান খোকন পেয়েছেন এক হাজার ৯১৯ ভোট। মোট ১১৪টি ভোট কেন্দ্রে একলাখ ৫৫ হাজার ৩৪৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর