1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ অর্থ পাচারের অভিযোগ জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতি অনিময় ! বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রভাব পড়েনি গণপূর্ত অধিদপ্তরে : অবৈধভাবে দায়িত্ব পালন করা প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ওয়াসার এমডি’র চেয়ারে এবার কানাডার বেগম পাড়ার বাসিন্দা! সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের প্রেতাত্মা আগষ্টিনের পাসপোর্ট ব্লকেড সহ গ্রেপ্তারের দাবি আসাদুজ্জামান খান কামালের অবৈধ টাকা আগষ্টিনের সুইচ ব্যাংকে!  দি মেট্রোপলিটন খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি বাংলাদেশের সুইচ ব্যাংক রাজউক কর্মচারী মাহাবুবের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি অনিয়ম তদন্তে দুদকে অভিযোগ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান

টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন মুশফিক

  • আপডেট সময় বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৫ বার দেখা হয়েছে
ক্রীড়া ডেস্ক
চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম যেন ‘মিনি হাসপাতাল’ হয়ে উঠেছিল। জাকের আলীকে যেতে হয় হাসপাতালে। সৌম্য সরকার চোট পেয়ে আর মাঠেই নামতে পারেননি। মোস্তাফিজুর রহমানকেও স্ট্রেচারে উঠতে হয় মাংসপেশীতে টান পড়ায়। ভাগ্যিস, রিশাদ হোসেন অমন ঝড় তোলা ইনিংস খেলেছিলেন। বাংলাদেশ চার উইকেটে ম্যাচ এবং ২-১ এ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে নেয়।
সাদা বলের সিরিজ শেষ। এবার লাল বলের পরীক্ষা। দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্ট শুক্রবার শুরু হবে সিলেটে। তার আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ। ডান হাতের বৃদ্ধাঙ্গুলের হাড়ে চিড় ধরায় শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন মুশফিকুর রহিম। মঙ্গলবার বিসিবি আনুষ্ঠানিকভাবে জানায়, টেস্ট সিরিজে পাওয়া যাবে না অভিজ্ঞ কিপার-ব্যাটার মুশফিককে।

ধারণা করা হচ্ছে, গত পরশু তৃতীয় ওডিআইতে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান মুশফিক। পরে এমআরআইতে ধরা পড়ে আঙুলের চিড়। বিসিবি গতকাল পর্যন্ত তার বিকল্প কে হবেন, তা জানায়নি। কোনো সন্দেহ নেই যে, লাল বলের দ্বৈরথে মুশফিককে না পাওয়া বাংলাদেশের জন্য একটি বিরাট ক্ষতি।

শ্রীলংকার বিপক্ষে সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজে কার্যকর ভূমিকা ছিল মুশফিকের। তিন ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ১৩৫ রান। এরমধ্যে প্রথম ওয়ানডেতে অধিনায়ক নাজমুল হোসেন শান্তর সঙ্গে ১৬৫ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন।

তৃতীয় ও শেষ ওয়ানডেতে অপরাজিত ৩৭ রানের ইনিংস খেলেছেন মুশি। ৮৮ টেস্টে ১০টি সেঞ্চুরিসহ ৫,৬৭৬ রান করা এই ব্যাটারের ১৭ টেস্টে তিনটি সেঞ্চুরি রয়েছে শ্রীলংকার বিপক্ষে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর