1. admin@dailyprotidinervor.com : Dailyprotidinervorofficial :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
আপনার বিজ্ঞাপন প্রচারের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
সর্বশেষঃ
গাজায় যুদ্ধবিরতি নিয়ে ‘গেম খেলছেন’ নেতানিয়াহু: হামাস মুখপাত্র ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন ইইডির প্রধান প্রকৌশলী দেলোয়ার হোসেন মনোনয়নের প্রার্থী সংখ্যাই প্রমাণ করে নারী জাগরণ ঘটেছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব মুসলিমদের হেদায়েত কামনায় শেষ হলো আখেরি মোনাজাত সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে যাব : রওশন এরশাদ শেষ হলো জাতীয় ফলমেলা ২০২৪ মানিকনগরে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান-জরিমানা কেরানীগঞ্জে নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান দক্ষিণখানে নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান মহাখালী ও জোয়ারসাহারায় নকশাবহির্ভূত ভবনে রাজউকের উচ্ছেদ অভিযান উত্তরায় রাজউকের উচ্ছেদ অভিযান ঢাকাকে বাসযোগ্য করতে রাজউকের নানা উদ্যোগ ঝড়-বৃষ্টি উপেক্ষা করে রাজউকের উচ্ছেদ অভিযান অব্যাহত শতভাগ অগ্নি নিরাপদ নিশ্চিত না হলে ভবন ব্যবহার করা যাবে না: রাজউক বাংলাদেশে আরও রোহিঙ্গা প্রবেশের শঙ্কা

‘তারেকের নেতৃত্বে ভুলের চোরাবালিতে আটকে আছে বিএনপি’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার দেখা হয়েছে

লন্ডন থেকে যার হুকুমে বিএনপি চলে, তার ফ্রি স্টাইল নেতৃত্ব দলের নেতাদের মেনে নিতে কষ্ট হচ্ছে বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি এখন বুঝতে শুরু করেছে যে, তারেক রহমান যতদিন নেতৃত্বে আছে, ততদিন বিএনপি নামক দলটির রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে থাকবে এবং ভুলের চোরাবালিতে তারা আটকে আছে। এখান থেকে তারা বের হতে পারবে না।

আজ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ও সাংগঠনিক বিষয়ে খুলনা বিভাগীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনবিরোধী কোনো দল এ দেশে রাজনীতি করবে রিমোট কন্ট্রোল নেতৃত্বের অধীনে সেটা কি হয়—প্রশ্ন রেখে কাদের বলেন, সাহস থাকে, দেশে আসেন। দেশে এসে রাজনীতি করুন। জেলে যাওয়ার সাহস সঞ্চার করুন। আজকে লন্ডনে বসে আন্দোলনের ডাক দেবেন, সে আন্দোলনে আর কেউ সাড়া দিক, জনগণ দেবে না। এখন বিএনপির নেতাকর্মীরাও বলছে আন্দোলন ভুয়া। এ আন্দোলনকে তারাও ভুয়া আন্দোলন বলছে।

মন্ত্রী বলেন, আজ দেশের ইতিহাস নিয়ে যারা বিতর্কের সৃষ্টি করছে, এসব দিবস পালন করে তাদের কঠিন জবাব দিতে হবে। তিনি বলেন, শুনলে হাসি পায়, আজকে বিএনপি যখন বলে গণতন্ত্র নেই। অথচ এই বিএনপি ১৫ ফেব্রুয়ারি মার্কা নির্বাচন করেছে। এক কোটি ভুয়া ভোটার তালিকা করেছে।

আওয়ামী লীগ একমাত্র রাজনৈতিক দল, যে দল দলের অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা করে উল্লেখ করে কাদের বলেন, এখনো আমি বলতে পারি, আওয়ামী লীগ একমাত্র রাজনৈতিক দল, যে দল দলের অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা করে। বিএনপির গণতন্ত্র চর্চা নেই। তাদের সম্মেলনের মধ্যে আমি তিনবার সেক্রেটারি হয়ে গেছি। মির্জা ফখরুলের টার্ম এখনো শেষ হয় না।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, কেউ উপজেলা নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করবেন না। কেউ প্রার্থী হতে চাইলে হবে। নৌকা কোনোদিনও ডুববে না। নৌকা এই সংকটের নির্বাচনেও; বিএনপি নির্বাচন করেনি, তারপরও ৪২ দশমিক আট শতাংশ ভোটার উপস্থিতি। এটা সন্তোষজনক একটা টার্ন-আউট। কাজেই নৌকা আছে, কোনোদিনও ডুববে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর